সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
মাভাবিপ্রবিতে তিন দিনব্যপী র‌্যাগ ডে’র উদ্বোধন

মাভাবিপ্রবিতে তিন দিনব্যপী র‌্যাগ ডে’র উদ্বোধন

প্রতিদিন প্রতিবেদক মাভাবিপ্রবি: মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ”চিত্ত হয়েছে মত্ত এবার, ১২ সেজেছে বৃত্ত” এ স্লোগানে ২০১৪-২০১৫ শিক্ষাবর্ষের (বৃত্ত-১২) শিক্ষার্থীদের তিন দিনব্যাপী ‘শিক্ষা সমাপনী উৎসব (কেন্দ্রীয় র‌্যাগ ডে) ১৯ নভেম্বর ২০১৯ তারিখ থেকে শুরু হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ আলাউদ্দিন বেলা ১০ টায় প্রশাসনিক ভবনের সামনে কেক কেটে তিন দিনব্যাপী এ উৎসবের উদ্বোধন করেন। এরপর একটি আনন্দ শোভাযাত্রা পুরো ক্যম্পাস প্রদক্ষিণ করে মুক্তমঞ্চের সামনে শেষ হয়।

শোভাযাত্রায় বিভিন্ন বিভাগের চেয়ারম্যান, হল প্রভোস্ট, প্রক্টর, শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও বিশ্ববিদ্যালয়ের সকল বিভাগের ১২তম ব্যাচের শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন। তিনব্যাপী উৎসবের ১ম দিন ১৯ নভেম্বর আনন্দ শোভাযাত্রা, রংখেলা, ফানুস উড়ানো এবং ২০ ও ২১ নভেম্বর ২ দিনব্যাপী মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840